শেয়ার মার্কেটে একটি বিশ্বস্ত ও দক্ষ ব্রোকারেজ হাউজ একজন বিনিয়োগকারীর প্রথম শর্ত। একটি ভাল ব্রোকারেজ হাউজ একজন বিনিয়োগকারীকে চিন্তামুক্ত রাখে এবং সঠিকভাবে বিনিয়োগের পথ উন্মুক্ত করে দেয়। কারণ যে প্রতিষ্ঠানের মাধ্যমে তিনি বিনিয়োগ করবেন সেটা যদি ভালমানের না হয়, তাহলে তার বিনিয়োগ ঝুকিতে পড়ে যায়। বাংলাদেশে স্টক মার্কেট শুরুর পর থেকেই গ্লোব সিকিউরিটিজ লিমিটেড শেয়ার বাজারে বিনিয়োগকারীদের একটি বিশ্বস্ত ও নির্ভরতার প্রতীকে পরিণত হয়েছে।

“We take good care of your investment” এই স্লোগানকে ধারণ করে ১৯৮৪ সালে আমরা (গ্লোব সিকিউরিটিজ লিমিটেড) যাত্রা শুরু করি। আমাদের সেবার মান বিনিয়োগকারীদের দ্রুত আকর্ষণ করে। ফলশ্রুতিতে দিনকে দিন বাড়তে থাকে আমাদের বিনিয়োগকারীর সংখ্যা। বিনিয়োগকারীদের চাহিদার কারণে আমাদের ব্রাঞ্চের সংখ্যাও বৃদ্ধি করতে হয়। বর্তমানে সারা দেশে আমাদের ব্রাঞ্চের সংখ্যা ১৫ টি। এর মধ্যে রাজধানী ঢাকায় ৬ টি, সিলেটে ৩ টি,রাজশাহী, চট্টগ্রাম,ময়মনসিংহ, মাগুরা, নওয়াপাড়া ও বাগেরহাটে ১ টি করে ব্রাঞ্চ রয়েছে।এছাড়াও যুক্তরাষ্টের নিউইয়র্কে আমাদের লিয়াজো অফিস আছে ।

  • আমাদের শেয়ার ট্রেডিং পদ্ধতি অত্যন্ত স্বচ্ছ। বিনিয়োগকারীরা এই হাউজের মাধ্যমে ডিএসইতে সরাসরি ট্রেড করতে পারেন।কিছু অভিজ্ঞ, নিবেদিত প্রাণ এবং দক্ষ কর্মীর মাধ্যমে বিনিয়োকারীরা এখানে ট্রেড সুবিধা পেয়ে থাকেন।

  • আমাদের ট্রেডিং ইনভাইরনমেন্ট অত্যন্ত ফ্রেন্ডলী। আমরা ক্লায়েন্টদের চাহিদা ভিত্তিক সুবিধা দিয়ে থাকি। ভিআইপি ক্লায়েন্টদের বিশেষ সুবিধা দিয়ে থাকি। এছাড়া প্রত্যেক ক্লায়েন্টদের আফটার ট্রেড ইমেইলে তাদের পোর্টফোলিও পাঠাবার ব্যবস্থা আছে আমাদের।

  • ভিআইপি ক্লায়েন্টদের তথ্য গোপন রাখার সর্বোচ্চ চেষ্টা করা হয় আমাদের । অর্থাৎ ট্রেডিং এর ক্ষেত্রে ১০০% স্বচ্ছতা প্রদান করে থাকি আমরা। আইটির জন্য স্পেশাল অল্টারনেটিভ ব্যবস্থা নেওয়া আছে আমাদের। কোন কারণে একটি সিস্টেম ফেইল করলে অটমেটিকেলি অন্য সিস্টেমটি চালু হয়ে যায়।

  • এখানে টাকা জমা ও উত্তোলন করার জন্য বিনিয়োগকারীদের কোন ধরনের ঝামেলা করতে হয় না । বিনিয়োগকারী আমাদের ওয়েবসাইট এর মাধ্যমে ঘরে বসে টাকা জমা ও উত্তোলন করতে পারেন।যারা চেক চায় তারা চেক নিতে পারেন অথবা ইএফটিএন পদ্ধতির মাধ্যমে টাকা স্বয়ংক্রিয়ভাবে তাদের একাউন্টে চলে যায়। আমরা ক্লায়েন্টদের ওয়াইফাই সুবিধা প্রোভাইড করে থাকি। এছাড়া রিফ্রেশমেন্ট এর ব্যবস্থা রয়েছে আমাদের।

দেশে এতগুলো ব্রোকারেজ হাউজ থাকতে বিনিয়োগকারী কেন গ্লোব সিকিউরিটিজ লিমিটেড এ আসবেন?

  • বর্তমান প্রতিযোগিতার যুগে, ক্লায়েন্টরা যাতে সর্বোত্তম সহযোগিতা পাই সেই চেষ্টা বরাবরই করে থাকি আমরা। ক্লায়েন্টদের স্কীল ডেভেলপড করার জন্য মাঝে মাঝেই বিভিন্ন ধরনের প্রশিক্ষনের মাধমে সচেতন করছি আমরা। এছাড়া গ্লোব সিকিউরিটিজ লিমিটেড এর প্রত্যেক বিনিয়োগকারী যেন এক একজন এ্যানালিস্ট হতে পারেন সেই চেষ্টা রয়েছে আমাদের ।

  • বর্তমান ডিজিটাল যুগে প্রযুক্তির ছোয়া সর্বত্রই। এই বিষয়টাকে গুরুত্ব দিয়ে আমরা সেবা প্রদানের ক্ষেত্রে প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের চেষ্টা করে যাচ্ছি। এই জন্য রয়েছে আমাদের বিশাল একটি রিসার্স এন্ড ডেভেলপমেন্ট টিম। যারা বিনিয়োগকারীদের উন্নয়নকল্পে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দিচ্ছে প্রযুক্তির সহায়তা। এই জন্য তারা ফান্ডামেন্টাল, টেকনিক্যাল এবং সাইকোলজিকাল এন্যালাইসিস এর মাধ্যমে ইনভেস্টরদের সচেতন করে তুলছে।

  • ক্লায়েন্টরা যাতে ঘরে বসে অনলাইনে ট্রেড করতে পারে সেই ধরনের সুবিধা দিচ্ছি আমরা। এজন্য আপনাকে আমাদের অফিসে আসার প্রয়োজন নেই। আপনি এখন অনলাইনে ঘরে বসে আমাদের ওয়েব সাইটের মাধ্যমে শেয়ার কেনা বেচা করতে পারবেন।

  • আমাদের আইপিও সিস্টেম অত্যন্ত সহজতর। হাউজে ইনফর্ম করলে কিংবা আমাদের ওয়েবসাইটে গিয়ে রিকোয়েষ্ট পাঠালেও আমরা আইপিও সুবিধা দিয়ে থাকি।

  • আমরা বিনিয়োগকারীদের অর্থের সর্বোচ্চো নিরাপত্তা দিয়ে থাকি। এছাড়া আমাদের কমিশন রেটও অত্যন্ত ভালো । ডিএসই মোবাইল অ্যাপস চালু রয়েছে আমাদের। ক্লায়েন্টদের অবস্থা বিচার করে মার্জিন ঋণ সুবিধাও দিয়ে থাকি আমরা।