Globe Securities Ltd. | BO Account Linking Policy

অনলাইন প্রোফাইলে বিও একাউন্ট সংযুক্ত (লিংক) করার নীতিমালা


  • ১. আপনার যদি গ্লোব সিকিউরিটিজ লিমিটেড এর ওয়েবসাইটে একটি অনলাইন প্রোফাইল( ইউজার আইডি ও পাসওয়ার্ড) থাকে তাহলে আপনি একসাথে বিশটি বিও একাউন্ট পরিচালনা করতে পারবেন। আপনার যদি অনলাইন প্রোফাইল না থাকে তাহলে আপনাকে প্রথমেই গ্লোব সিকিউরিটিজ লিমিটেড এর ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর আপনি অনলাইন প্রোফাইল তৈরি করার মাধ্যমে আপনার বিও একাউন্ট গুলো পরিচালনা করতে পারবেন।

  • ২. উক্ত বিও একাউন্ট গুলোর মধ্যে একটি একাউন্ট আপনার নিজের হতে হবে, একটি একাউন্ট অন্য কারো সাথে যৌথ মালিকানায় হতে হবে এবং বাকি আঠারটি একাউন্ট পরিচালনা করার জন্য আপনাকে উক্ত একাউন্ট গুলোর অথরাইজড এবং পাওয়ার অফ এটর্নি হতে হবে। অথরাইজড এবং পাওয়ার অফ এটর্নি একইসাথে না হলে আপনি বিও একাউন্টগুলো (যে একাউন্টটি আপনার নিজের না অথবা আপনি ফাস্ট একাউন্ট হোল্ডার নন) পরিচালনা করার জন্য বিবেচিত হবেন না।

  • ৩. আপনার বিও একাউন্ট যদি জয়েন্ট একাউন্ট হয় তবে এই বিও একাউন্ট অনলাইনে পরিচালনা করার জন্য আপনাকে একাউন্টটির ফাস্ট একাউন্ট হোল্ডার হতে হবে।

  • ৪. আপনি গ্লোব সিকিউরিটিজ লিমিটেড এর অধীনে বিও একাউন্ট খোলার সময় অবশ্যই আপনার বর্তমান এবং সক্রিয় ইমেইল ঠিকানাটি ব্যবহার করবেন। তারপর আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার সময় উক্ত ইমেইল ঠিকানাটি ব্যবহার করতে হবে। ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার সময় যে ইমেইল ঠিকানাটি ব্যবহার করবেন সেটি অবশ্যই বিও এর ফাস্ট একাউন্ট হোল্ডার অথবা অথরাইজড এবং পাওয়ার অফ এটর্নী (POA) তে থাকতে হবে।