Globe Securities Ltd. | Why Globe

আপনি কেন গ্লোব সিকিউরিটিজ লিমিটেডের মাধ্যমে বিনিয়োগ করবেন?

বাংলাদেশে স্টক মার্কেট শুরুর পর থেকেই গ্লোব সিকিউরিটিজ লিমিটেড শেয়ার বাজারে বিনিয়োগকারীদের একটি বিশ্বস্ত ও নির্ভরতার প্রতীকে পরিণত হয়েছে।

  • শুরুর কথা
    ১৯৮৪ সালে গ্লোব সিকিউরিটিজ লিমিটেড যাত্রা শুরু করে। আমাদের সেবার মান এবং স্বচ্ছতা বিনিয়োগকারীদের দ্রুত আকর্ষণ করে। ফলশ্রুতিতে দিনকে দিন বাড়তে থাকে আমাদের বিনিয়োগকারীর সংখ্যা।

  • বিস্তৃত নেটওয়ার্ক
    বিনিয়োগকারীদের চাহিদার কারণে আমাদের ব্রাঞ্চের সংখ্যাও বৃদ্ধি করতে হয়। বর্তমানে সারা দেশে আমাদের ব্রাঞ্চের সংখ্যা ১৫ টি। এর মধ্যে ঢাকায় ৬ টি, সিলেটে ৩ টি,রাজশাহী, চট্টগ্রাম,ময়মনসিংহ, মাগুরা, নওয়াপাড়া ও বাগেরহাটে ১ টি করে ব্রাঞ্চ রয়েছে।এছাড়াও যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আমাদের লিয়াজো অফিস আছে ।

  • স্বচ্ছ শেয়ার ট্রেডিং পদ্ধতি
    বিনিয়োগকারীরা এই হাউজের মাধ্যমে ডিএসইতে সরাসরি ট্রেড করতে পারেন।কিছু অভিজ্ঞ, নিবেদিত এবং দক্ষ কর্মীর মাধ্যমে বিনিয়োগকারীরা এখানে ট্রেড সুবিধা পেয়ে থাকেন।

  • বন্ধুসুলভ এবং মনোরম পরিবেশে ট্রেডিং
    আমরা গ্রাহকদের চাহিদা ভিত্তিক সুবিধা দিয়ে থাকি। ভিআইপি গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। এছাড়া প্রত্যেক গ্রাহককে ট্রেড শেষে ইমেইলের মাধ্যমে পোর্টফোলিও পাঠানো হয় ।আমরা গ্রাহকদের ওয়াইফাই সুবিধা দিয়ে থাকি। এছাড়া রয়েছে রিফ্রেশমেন্ট এর ব্যবস্থা।

  • সুরক্ষিত রাখা হয় গ্রাহকের তথ্য
    ট্রেডিং এর ক্ষেত্রে ১০০% স্বচ্ছতা প্রদান করে থাকি আমরা। তাছাড়া গ্রাহকের যাবতীয় তথ্য নিরাপত্তার স্বার্থে গোপন রাখা হয়। যেকোনো আর্থিক লেনেদেনে থাকে স্পষ্টতা ও জবাবদিহিতা। যেকোনো আর্থিক লেনদেনের ক্ষেত্রে মোবাইল এস.এম.এস এর মাধ্যমে নোটিফিকেশন পাঠানো হয়।

  • ঘরে বসেই বি.ও একাউন্ট খোলার সুবিধা
    গ্রাহক আমাদের অফিসে এসে অথবা অফিসে না এসে বি.ও একাউন্ট খোলার সুবিধা পেয়ে থাকে। গ্রাহক অফিসে আসতে না চাইলে বি.ও একাউন্ট খোলার জন্য নির্ধারিত পরিমান ফি ব্যাংক এ জমা দিয়ে জমা স্লিপ এর কপি এবং গ্লোব সিকিউরিটিজ লিঃ কর্তৃক প্রদানকৃত সকল ফর্ম পূরণ করে ইমেইল অথবা কুরিয়ারের মাধ্যমে পাঠালে ব্রোকারেজ হাউজ কর্তৃপক্ষ দ্রুত অবশিষ্ট কার্যাদি সম্পন্ন করে গ্রাহককে বি.ও কোড প্রদান করে।

  • ঝামেলাহীন টাকা জমা ও উত্তোলন করার পদ্ধতি
    বিনিয়োগকারীদের কোন ধরনের ঝামেলা করতে হয় না । বিনিয়োগকারী আমাদের ওয়েবসাইট এর মাধ্যমে ঘরে বসে টাকা জমা ও উত্তোলন করতে পারেন।যারা চেক চায় তারা চেক নিতে পারেন অথবা বি.ই.এফ.টি.এন পদ্ধতির মাধ্যমে টাকা স্বয়ংক্রিয়ভাবে তাদের ব্যাংক একাউন্টে চলে যায়।

  • টেকনিক্যাল এবং ফান্ডামেন্টাল এনালাইসিস সহায়তা
    বর্তমান প্রতিযোগিতার যুগে বিনিয়োগকারীরা যাতে সর্বোত্তম সহযোগিতা পাই সেই চেষ্টা বরাবরই করে থাকি আমরা। বিনিয়োগকারীদের মৌলিক এবং কৌশলগত জ্ঞান বৃদ্ধির জন্য আমারা বিভিন্ন ধরনের সেমিনার এবং প্রশিক্ষনের ব্যবস্থা করে থাকি। এর ফলে একজন বিনিয়োগকারী ধীরে ধীরে শেয়ার ক্রয়-বিক্রয়ে পারদর্শী হয়ে উঠে এবং ট্রেডিং করার ক্ষেত্রে নিজস্ব সিদ্ধান্ত গ্রহণে আস্থা বৃদ্ধি পায়। আমাদের রয়েছে একটি রিসার্স এন্ড ডেভেলপমেন্ট টিম। যারা বিনিয়োগকারীদের উন্নয়নকল্পে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দিচ্ছে প্রযুক্তির সহায়তা। এই জন্য তারা ফান্ডামেন্টাল, টেকনিক্যাল এবং সাইকোলজিকাল এন্যালাইসিস এর মাধ্যমে ইনভেস্টরদের সচেতন করে তুলছে।

  • নিজস্ব ব্যবস্থাপনায় রয়েছে অনলাইন ট্রেডিং প্লাটফর্ম
    ক্লায়েন্টরা যাতে ঘরে বসে অনলাইনে ট্রেড করতে পারে সেই ধরনের সুবিধা দিচ্ছি আমরা। এজন্য আপনাকে আমাদের অফিসে আসার প্রয়োজন নেই। আপনি এখন অনলাইনে ঘরে বসে আমাদের ওয়েব সাইটের মাধ্যমে শেয়ার কেনা বেচা করতে পারবেন। দেখতে পারবেন রিয়েল টাইম আপডেট ডাটা।

  • সহজতর আই.পি.ও আবেদন পদ্ধতি
    বিনিয়োগকারীদের সুবিধার্তে গ্লোব সিকিউরিটিজ লিমিটেডে রয়েছে সব ধরণের আই.পি.ও আবেদন সুবিধা। স্থায়ী আই.পি.ও আবেদন, মোবাইল থেকে এস.এম.এস এর মাধ্যমে আই.পি.ও আবেদন, অনলাইন আই.পি.ও আবেদন অর্থাৎ ওয়েব সাইট ব্যবহার করে আই.পি.ও আবেদন করা যায়।

  • শতভাগ আর্থিক নিশ্চয়তা
    আমরা বিনিয়োগকারীদের অর্থের সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে থাকি। এছাড়া আমাদের কমিশন রেটও অত্যন্ত ভালো । ডিএসই মোবাইল অ্যাপস ব্যবহার করে গ্রাহকদের ট্রেড করার সুবিধা দেয়া হয়।

  • মার্জিন ঋণ সুবিধা
    গ্রাহকদের লেজার ইক্যুইটি বিবেচনা করে মার্জিন ঋণ সুবিধা দেয়া হয়। যার সুদের হার অতি সামান্য।

  • উন্নত গ্রাহক সেবা
    বিনিয়োগকারীদের যেকোনো সমস্যা সমাধানে গ্লোব সিকিউরিটিজ এর রয়েছে উন্নত গ্রাহক সেবা। বিনিয়োগকারীগণ সরাসরি অফিস, মোবাইল ফোন, ইমেইল, ওয়েবসাইট প্লাটফর্ম, যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সমস্য বা অভিযোগ জানালে তাৎক্ষণিক পদক্ষেপ নিয়ে সমাধান করা হয় । তাই আমাদের গ্রাহকগণ সর্বদা থাকে ঝামেলামুক্ত।